মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এতিমের টাকা আত্মসাৎ করায় বেগম জিয়া কারাগারে– ড. আব্দুর রাজ্জাক এমপি

 |  আপডেট ৭:২৫ অপরাহ্ণ | রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৯ | প্রিন্ট  | 278

এতিমের টাকা আত্মসাৎ করায় বেগম জিয়া কারাগারে– ড. আব্দুর রাজ্জাক এমপি

সামসুল হক জুৃয়েল, গাজীপুর প্রতিনিধি: এতিমের টাকা আত্মসাৎ করেছে বলেই বেগম জিয়া এখন কারাগারে আর তারেক জিয়া লন্ডন থেকে দেশে ফিরতে পারছেন না।

রবিবার(২৯ সেপ্টেম্বর) বিকালে ঐতিহাসিক আগরতলা ষড়যন্ত্র  মামলা পরিচালনা কমিটির আহ্বায়ক, মুক্তিযুদ্বের অন্যতম সংগঠক, গনতন্ত্র প্রতাষ্ঠার সংগ্রামে আত্বদানকারী জাতীয় বীর শহীদ ময়েজউদ্দিন আহম্মেদের ৩৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নোয়াপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।


তিনি বলেন, বাংলাদেশ এখন আগের অবস্থানে নেই। আমাদের দেশ এখন উন্নয়নের রোল মডেল।

এসময় তিনি শহীদ ময়েজউদ্দিন আহম্মদকে স্মরণ করে বলেন, শহীদ ময়েজ উদ্দিন আহম্মদ শুধু কালীগঞ্জের নয় সমগ্র দেশের সম্পদ ছিলেন। তিনি ঐতিহাসিক আগরতলা মামলা পরিচালনা করেছেন। তার মৃত্যুতে দেশ একজন মাহান নেতাকে হারিয়েছে।

স্মরণসভায় সভাপতিত্ব করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ওই মন্ত্রনালয়ের  সাবেক প্রতিমন্ত্রী এবং শহীদ ময়েজউদ্দিনের সুযোগ্য কন্যা মেহের আফরোজ চুমকি এমপি।

কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল গণি ভূইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ব বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আজমতউল্লাহ খান, গাজীপুর সিটি মেয়র আলহাজ মো. জাহাঙ্গীর আলম।

স্মরণসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, সাধারন সম্পাদক কাজী হারুনর রশিদ টিপু, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারন সম্পাদক সাদিকুর রহমান সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ ও সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com