মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অসুস্থ সন্তোষ সরকারকে প্রধানমন্ত্রীর ১ লাখ টাকার অনুদান

 |  আপডেট ৮:০৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ আগস্ট ২০১৯ | প্রিন্ট  | 244

অসুস্থ সন্তোষ সরকারকে প্রধানমন্ত্রীর ১ লাখ টাকার অনুদান

সমরেন্দ্র বিশ্বশর্মা , কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি :

লোক ঐতিহ্য সংগ্রাহক প্রবীন সাংবাদিক অসুস্থ সন্তোষ সরকারকে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে ১ লাখ টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করলেন বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক নেত্রকোণা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল।


মঙ্গলবার সকাল ১১ টার দিকে সাউদপাড়াস্থ সন্তোষ সরকারের নিজ বাস ভবনে গিয়ে তার স্ত্রী দিপা রাণী সরকারের হাতে এ চেক তুলে দেন। অসীম কুমার উকিল সন্তোষ সরকারের সার্বিক চিকিৎসার খোজ খবর নেন এবং মোবাইল ফোনে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো চিকিৎসক ডাক্তার মানবেন্দ্র ভট্টাচার্যির নিকট সন্তোষ সরকারকে বিনামূল্যে উপযুক্ত চিকিৎসা দেয়ার পরামর্শ দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা দুর্ণীতি প্ররিরোধ কমিটির সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি, সমকাল সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক আশরাফ উদ্দিন ভূঞা, প্রেস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক রাখাল বিশ্বাস, উদীচী শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক মহিউদ্দিন সরকার ও নওপাড়া উচ্চ বিদ্যালয় পরিচালনার কমিটির সভাপতি আওয়ামীলীগ নেতা মোঃ তাইজুল ইসলাম তাজু। অসীম কুমার উকিল বলেন, এই অনুদান প্রধানমন্ত্রীর আর্শিবাদ স্বরূপ।

আশা করি এই অনুদান সন্তোষ সরকারের কিছুটা হলেও উপকারে আসবে। এ সময় অসুস্থ সন্তোষ সরকার কথা বলতে না পারলেও আকারে ইঙ্গিতে অসীম কুমার উকিলের প্রতি কৃতজ্ঞতা জানান। সন্তোষ সরকারের স্ত্রী দিপা রানী সরকার এ অনুদান প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অসীম কুমার উকিল এম.পির প্রতি কৃতজ্ঞতা জানান।

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
এক ক্লিকে বিভাগের খবর
মোঃ শফিকুল আলম শাহীন প্রকাশক ও সম্পাদক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

স্টেশন রোড, পূর্বধলা, নেত্রকোনা।

হেল্প লাইনঃ ০১৭১৩৫৭৩৫০২

E-mail: info@purbakantho.com